1xBet-এ আইপিএল ২০২২-এ অনলাইন বেটিং

আইপিএল ২০২২ শুরু হয় এপ্রিল ২০২২- এ। বাংলাদেশে 1xBet-এর ব্যবহারকারীরা ওয়েবসাইট এবং অ্যাপের মাধ্যমে অনুকূল প্রতিকূলতার সাথে এই টুর্নামেন্টে বাজি ধরতে পারেন।

আইপিএল ভারতের ক্রিকেট খেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনা এক।

কিভাবে 1xBet-এ আইপিএল ২০২২ -এ বাজি শুরু করবেন

ক্রিকেট বাংলাদেশের অন্যতম জনপ্রিয় খেলা। লক্ষ লক্ষ বাংলাদেশী প্রতি বছর আইপিএল ২০২২ -এ বাজি ধরে। অতএব, আমরা আপনার জন্য একটি ধাপে ধাপে নির্দেশনা প্রস্তুত করেছি:

  1. একটি অ্যাকাউন্ট নিবন্ধন করুন। যে কোন খেলোয়াড় আমাদের কোম্পানি বা ওয়েবসাইটে বাজি ধরতে চায় তার জন্য প্রথম ধাপ হল নিবন্ধন করা। একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং খেলা শুরু করুন। এবং যদি আপনার একটি অ্যাকাউন্ট থাকে, শুধু লগ ইন করুন।
  2. ডিপোজিট। আপনার অ্যাকাউন্ট পুনরায় পূরণ করুন। এটি আপনার প্রথম ডিপোজিট হলে, 1xBet থেকে একটি সুন্দর উপহার হিসাবে আপনার স্বাগত বোনাস পেতে ভুলবেন না। 
  3. ক্রিকেট বিভাগ। বেটিং বিভাগে, ক্রিকেট বিকল্পটি খুঁজুন এবং এটিতে যান। 
  4. আপনার ক্রিকেট বাজি চয়ন করুন। আমরা ক্রিকেট বাজির বিস্তৃত নির্বাচন অফার করি। এখানে আপনি হয় আইপিএল টুর্নামেন্টের বিজয়ীর উপর বা যে কেউ একটি নির্দিষ্ট ম্যাচ জিতবে তার উপর বাজি ধরতে পারেন। আরো বিস্তারিত নীচে পাওয়া যাবে। এখন আপনি যা পছন্দ করেন তা চয়ন করুন এবং আপনার ক্রিকেট বাজি রাখুন!
  5. আপনার বাজি পরীক্ষা করুন। আপনার অ্যাকাউন্টে, আপনার বাজির প্রাপ্যতা পরীক্ষা করার একটি বিকল্প রয়েছে। আপনি “বেটিং ইতিহাস” বিভাগে এটি করতে পারেন।

1xBet বাজি রাখতে, আপনার লগ ইন বা সাইন আপ করা উচিত।

1xBet অ্যাপে আইপিএল ২০২২ বেটিং

বাংলাদেশে, ক্রিকেট একটি বহুল প্রচলিত খেলা। প্রতি বছর, লক্ষ লক্ষ বাংলাদেশী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ বাজি রাখে। আপনার জন্য জিনিসগুলিকে সহজ করতে, আমরা একটি বিস্তারিত ধাপে ধাপে নির্দেশিকা রেখেছি।

  1. একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আমাদের মোবাইল অ্যাপের সাথে বাজি রাখতে ইচ্ছুক প্রত্যেক খেলোয়াড়ের জন্য প্রথম ধাপ হল একটি অ্যাকাউন্ট তৈরি করা। একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং এখনই খেলা শুরু করুন। অতিরিক্তভাবে, আপনার যদি ইতিমধ্যেই একটি অ্যাকাউন্ট থাকে তবে কেবল লগ ইন করুন।
  2. টাকা জমা করা। আপনার অ্যাকাউন্টে তহবিল পুনরায় পূরণ করুন. যদি এটি আপনার প্রথম আমানত হয়, তাহলে আপনার গেমের জন্য ধন্যবাদ হিসাবে 1xBet দ্বারা অফার করা উদার স্বাগত বোনাসের সুবিধা নিতে ভুলবেন না।
  3. ক্রিকেট বিভাগ খুঁজুন। বেটিং এলাকায় ক্রিকেট বাজির বিকল্পটি সন্ধান করুন এবং এটিতে ক্লিক করুন।
  4. আপনার ক্রিকেট বাজির জন্য আপনার পছন্দ নির্বাচন করুন। আমাদের কাছে বেছে নেওয়ার জন্য ক্রিকেট বাজির একটি বড় ভাণ্ডার রয়েছে। আপনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ প্রতিযোগিতার বিজয়ী বা এখানে একটি নির্দিষ্ট ম্যাচের ফলাফলের উপর বাজি রাখতে পারেন। আরও তথ্য নীচের বিভাগে পাওয়া যেতে পারে। এখন আপনি বাছাই করতে পারেন যা আপনি বাজি ধরতে চান এবং আপনার ক্রিকেট বাজি রাখতে পারেন!
  5. আপনার বাজি দুইবার চেক করুন। আপনার বাজির প্রাপ্যতা পরীক্ষা করা আপনার অ্যাকাউন্টের মেনু বিকল্পগুলির মাধ্যমে করা যেতে পারে। এটি 1xBet অ্যাপের “বেটিং ইতিহাস” এলাকার অধীনে করা যেতে পারে।

বাংলাদেশী জুয়াড়িদের মধ্যে জনপ্রিয় হওয়ার পাশাপাশি, ক্রিকেট আন্তর্জাতিক বাজিকারীদের মধ্যেও জনপ্রিয়। ফলস্বরূপ, আমরা আপনাকে ক্রিকেট এবং আইপিএল ইভেন্টগুলির একটি বৈচিত্র্যময় নির্বাচন প্রদান করি। খেলোয়াড় ম্যাচের ফলাফল এবং মোট ফলাফল সহ বিভিন্ন ফলাফলের উপর বাজি রাখতে পারে। আপনি যদি উপযুক্ত কৌশল ব্যবহার করেন এবং আমাদের ক্রিকেট বেটিং অফারটি ব্যবহার করেন তবে আপনি কিছু গুরুতর অর্থ উপার্জন করতে পারেন।

1xBet অ্যাপে আপনি আইপিএল উপর বাজি রাখতে পারেন ২০২২।

আইপিএল ২০২২ বাজির ধরন

আমরা আগেই বলেছি, ক্রিকেট বাংলাদেশের বাজিকরদের মধ্যে জনপ্রিয়। তাই আমরা আপনাকে ক্রিকেট বা আইপিএল ইভেন্টের বিস্তৃত পরিসর অফার করি। খেলোয়াড় শুধুমাত্র ম্যাচের ফলাফল বা মোটের উপর বাজি ধরতে পারে না, অন্যান্য বিকল্পগুলিও তার কাছে উপলব্ধ রয়েছে। সঠিক কৌশল এবং আমাদের ক্রিকেট বেটিং অফার দিয়ে, আপনি কিছু সত্যিকার অর্থ উপার্জন করতে পারেন। এখানে ক্রিকেট বাজির ধরনগুলির একটি নির্বাচন রয়েছে: 

  • নিয়মিত ফলাফল। এই ধরনের অধীনে, প্লেয়ার বিজয়ী অনুমান করতে পারে যে ছাড়াও, স্পট বেট আপনার জন্য উপলব্ধ। উদাহরণস্বরূপ, একজন খেলোয়াড় বাজি ধরতে পারে যে ওভারে প্রথম দল উইকেট নেবে কিনা। 
  • বিকল্প ফলাফল। এই বাজি শুধুমাত্র দলের খেলোয়াড়দের উপর স্থাপন করা হয়. আমরা খেলোয়াড়দের স্কোরের গড় পরিসংখ্যান আগে থেকেই প্রস্তুত করেছি, তাই আপনি এই বাজির বিকল্পটি ব্যবহার করতে পারেন। 
  • সঞ্চয়কারী ফলাফল। এখানে প্লেয়ারকে বিস্তৃত বেটের সাথে উপস্থাপন করা হয়েছে, যা একাধিক বাজির সংমিশ্রণ। উপায় দ্বারা, সবচেয়ে আকর্ষণীয় মতভেদ এই বিভাগে হয়।. 
  • মোট। এটি হচ্ছে বাজির সম্পূর্ণ বিভাগ। সর্বোপরি, এখানে খেলোয়াড় কেবলমাত্র মোট ম্যাচের উপর নয় বরং মোট উইকেটের উপরও বাজি ধরতে পারে, উদাহরণস্বরূপ। একটি আকর্ষণীয় বিকল্প হল ওভারে উইকেটের সংখ্যা, সেইসাথে প্রথম বলে বাজি ধরা।
  • পরিসংখ্যান। সেরা দ্বিতীয় বা প্রথম দলের ব্যাটসম্যান বা কে সবচেয়ে বেশি রান করবে তার উপর বাজির সংমিশ্রণ। বেশ একটি আকর্ষণীয় ধরনের বাজি, যা সঠিক কৌশলের সাথে তার চমৎকার প্রতিকূলতা এবং জেতার সম্ভাবনার জন্য আলাদা।

1xBet, আপনি বিভিন্ন ধরণের বেট চয়ন করতে পারেন।

1xBet আইপিএল ২০২২ লাইভ স্ট্রিমিং

আমরা ইতিমধ্যে উপরে লিখেছি যে আইপিএল ২০২২ ইভেন্টগুলির লাইভ স্ট্রিমিং আমাদের পরিষেবাগুলি ব্যবহারকারী খেলোয়াড়দের জন্য উপলব্ধ। আরও কী, এটি আমাদের সম্প্রচারগুলি যা দুর্দান্ত মানের (তবে এটি সমস্ত আপনার ইন্টারনেট সংযোগের গতির উপর নির্ভর করে), এবং বিলম্ব মাত্র কয়েক সেকেন্ড। অতএব, ম্যাচ বিশ্লেষণ করা এবং লাইভ মোডে ক্রিকেটে বাজি ধরার এটি একটি দুর্দান্ত উপায়। কিভাবে 1xBet এর সাথে আইপিএল ম্যাচ দেখতে হয় সে সম্পর্কে আমরা একটি ধাপে ধাপে নির্দেশিকা প্রস্তুত করেছি। এটি কীভাবে করবেন তা এখানে: 

  1. লাইভ বিভাগ. আমাদের ওয়েবসাইট বা 1xBet অ্যাপের লাইভ বিভাগে যান। এখানে আপনি সেই মুহূর্তে স্ট্রিম করার জন্য উপলব্ধ সমস্ত ম্যাচ দেখতে সক্ষম হবেন। 
  2. ক্রিকেট বিভাগ. প্রদর্শিত উইন্ডো থেকে ক্রিকেট নির্বাচন করুন। এর পরে, আপনাকে টিভি আইকনটি খুঁজে বের করতে হবে। এখানে আপনি সমস্ত আইপিএল ২০২২ এবং ক্রিকেট বিশ্বের ইভেন্টগুলি দেখতে পাবেন যা সেই মুহূর্তে লাইভ স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ। 
  3. একটি ইভেন্ট নির্বাচন করুন শুধুমাত্র আপনার আগ্রহের একটি ম্যাচ নির্বাচন করুন এবং 1xBet এর সাথে ডুব দিন।

আইপিএল চলাকালীন, আপনি সাধারণত 1xBet বেট রাখতে পারেন।

আইপিএল ২০২২ এর জন্য 1xBet বোনাস

ক্রিকেট অনুরাগীদের জন্য সবচেয়ে লাভজনক 1xBet বোনাসগুলির মধ্যে একটিও উপলব্ধ৷ স্বাগত বোনাস হল এমন একটি যা সমস্ত নতুন খেলোয়াড়ের মুখোমুখি হয়, তাই আমাদের কোম্পানি এটিকে অত্যন্ত আকর্ষণীয় করার চেষ্টা করেছে। এই কারণেই নতুন খেলোয়াড়দের জন্য BDT ২০,০০০ পর্যন্ত +১০০% এর প্রথম ডিপোজিট বোনাস উপলব্ধ। আরও কী, আমাদের কোম্পানির ব্যবহারকারীদের জন্য অন্যান্য প্রচার রয়েছে। যারা নিয়মিত আইপিএল এবং ক্রিকেটে বাজি ধরে তাদের জন্য এখানে আপনি মূল্যবান পুরস্কার সহ প্রতিযোগিতা খুঁজে পেতে পারেন। আরও কি, ৪টি স্তর এবং অন্যান্য প্রচার সহ একটি ভিআইপি-ক্যাশব্যাক প্রোগ্রাম রয়েছে৷ আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটের “প্রচার” বিভাগে উপলব্ধ সমস্ত বোনাস খুঁজে পেতে পারেন।

1xBet বুকমেকার গুরুত্বপূর্ণ ক্রিকেট ইভেন্টগুলি অনুসরণ করে এবং তাদের জন্য বিশেষ প্রচার তৈরি করে।

জিজ্ঞাসা

আইপিএল ২০২২ এ কি বাজি ধরা সম্ভব?

হ্যাঁ, যে কোনো খেলোয়াড় যে আইপিএল ইভেন্টে বাজি ধরতে চায় তা করতে পারে। এছাড়াও আপনি ক্রিকেট বিভাগে ইভেন্টগুলিতে বাজির বিস্তৃত পরিসর খুঁজে পেতে পারেন।

আমি কিভাবে একটি ম্যাচে লাইভ বেটিং সক্ষম করব?

লাইভ বিভাগে, আপনাকে ক্রিকেট বিভাগটি নির্বাচন করতে হবে এবং স্ক্রিনের কোণে ছোট টিভি আইকনে ক্লিক করতে হবে। এখন আপনি চান ম্যাচ নির্বাচন করুন।

আমি কি মোবাইল অ্যাপের মাধ্যমে ক্রিকেটে বাজি ধরতে পারি?

হ্যাঁ, আন্ড্রয়েড এবং আইওস মোবাইল অ্যাপ সহ সমস্ত 1xBet পরিষেবাগুলিতে ক্রিকেট বেটিং পাওয়া যায়।

ক্রিকেটে সর্বনিম্ন বাজি কত?

সর্বনিম্ন বাজি হল ১ USD বা ৮৪ BDT।

আমি কি 1xBet অ্যাপে স্বাগত বোনাস ব্যবহার করতে পারি?

হ্যাঁ, রেজিস্ট্রেশনের পর প্লেয়ারকে স্বাগতম বোনাস দেওয়া হয়। তাই আপনি আমাদের অ্যাপে এটি পেতে পারেন।

1xBet এ সর্বনিম্ন ডিপোজিড় কত?

ক্রিকেট বাজির জন্য এবং স্বাগতম বোনাস পেতে সর্বনিম্ন ডিপোজিট হল BDT ১০০।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক