বাংলাদেশে 1xBet জমার পদ্ধতি

1xBet বাংলাদেশে জনপ্রিয় অর্থপ্রদান পরিষেবাগুলিকে সমর্থন করে: UPI, পেটিএম, নেটেলার, স্ক্রিল, ইত্যাদি। ন্যূনতম জমার পরিমাণ হল BDT ১০০। প্রতিটি নতুন ব্যবহারকারী জমার পরিমাণ থেকে BDT ২০,০০০ পর্যন্ত +১০০% একটি স্বাগত বোনাস পাবেন।

1xBet জমা দেওয়ার জন্য প্রচুর সুবিধাজনক পদ্ধতি রয়েছে।

1xBet ডিপোজিট পদ্ধতি

1xBet বাংলাদেশে জনপ্রিয় জমা পদ্ধতি সমর্থন করে: UPI, পেটিএম, ব্যাঙ্ক কার্ড, ভিসা এবং মাস্টারকার্ড, ইলেকট্রনিক পেমেন্ট সিস্টেম স্ক্রিল এবং অন্যান্য। নীচের টেবিলে আপনার ডিপোজিট পদ্ধতি এবং উত্তোলনের সীমা সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।

পেমেন্ট পদ্ধতিসর্বোচ্চ ডিপোজিটসর্বোচ্চ উত্তোলন
পেটিএমBDT ৫০,০০০BDT ৪০,০০০
UPIBDT ৪০,০০০BDT ৪০,০০০
ভিসা এবং মাস্টারকার্ডBDT ১৫০,০০০BDT ১০০,০০০
স্ক্রিলBDT ৮০,০০০BDT ৬০,০০০
নেটেলারBDT ৮০,০০০BDT ৬০,০০০
ওয়েবমানিBDT ১৫০,০০০BDT ৬০,০০০
বিটকয়েনBDT ২০০,০০০BDT ২০০,০০০

উপলব্ধ ডিপোজিড় পদ্ধতি এবং জমা ও উত্তোলনের সীমার সম্পূর্ণ তালিকা দেখতে আমরা একটি অ্যাকাউন্ট নিবন্ধন বা আপনার অ্যাকাউন্টে লগ ইন করার পরামর্শ দিই। কিছু পেমেন্ট সিস্টেম তাদের লেনদেন পরিষেবার জন্য তাদের নিজস্ব সীমাবদ্ধতা সেট করে। উদাহরণস্বরূপ, পেটিএম 1xBet থেকে একবারে ২০০,০০০ টাকার বেশি ডিপোজিট গ্রহণ করে না।

কিভাবে বাংলাদেশ থেকে 1xBet এ টাকা জমা করবেন?

আপনার ব্যালেন্স ইতিবাচক করতে, আপনাকে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপরে, আমাদের ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করুন:

1 ধাপ ১: নিবন্ধন করুন

ওয়েবসাইটের প্রধান পৃষ্ঠায় একটি “নিবন্ধন” বোতাম খুঁজুন। আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করুন, ৪টি উপলব্ধ পদ্ধতির যে কোনো একটি বেছে নিন (এক-ক্লিক, ফোনে, ইমেলের মাধ্যমে, সামাজিক নেটওয়ার্ক বা মেসেঞ্জারদের সাহায্যে)।

প্রথমে 1xBet জন্য সাইন আপ জমা দেওয়ার আগে।

2 ধাপ ২: অর্থপ্রদানের বিভাগ খুলুন

আপনি উপরের প্যানেলে একটি কমান্ড বোতাম প্রবেশ করার সময় এটি করতে পারেন (একটি আমানত করুন) বা আপনার প্রোফাইলের মেনু খুলুন এবং তালিকা থেকে আমানত বিকল্পটি নির্বাচন করুন।

আপনি বিভিন্ন পেমেন্ট পদ্ধতি দেখতে পাবেন যা 1xBet পাওয়া যায়।

3 ধাপ ৩: পেমেন্ট সিস্টেম নির্বাচন করুন

সমস্ত উপলব্ধ জমা পদ্ধতি পরীক্ষা করুন এবং আপনার ব্যালেন্স টপ আপ করার জন্য সবচেয়ে অনুকূল একটি নির্বাচন করুন৷ আপনার লেনদেন নিশ্চিত করতে, আপনি যে পরিমাণ জমা করতে চান এবং আপনার আগ্রহের পেমেন্ট সিস্টেমে অ্যাকাউন্ট নম্বর নির্দেশ করুন। আপনার অর্থপ্রদান নিশ্চিত করুন এবং ডিপোজিট প্রক্রিয়াকরণের জন্য প্রয়োজনীয় কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।

আপনার প্রিয় আমানত পদ্ধতিতে আমানত করুন।

এটি লক্ষণীয় যে সমস্ত অর্থপ্রদানের পদ্ধতিগুলি তাৎক্ষণিকভাবে উপলব্ধ এবং 1xBet পরিষেবাগুলির জন্য অতিরিক্ত চার্জের প্রয়োজন নেই।

অ্যাপে কিভাবে ডিপোজিট করবেন?

আপনি খেলাধুলায় বাজি ধরতে এবং ক্যাসিনোতে খেলতে পারার আগে, আপনাকে নিবন্ধন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে এবং একটি আমানত করতে হবে। কিভাবে এটা কাজ করে? সবকিছু খুব সহজ এবং এখন আপনি এটি দেখতে পাবেন।

আমরা 1xBet অ্যাপে ডিপোজিট করার জন্য বিভিন্ন ধরনের মুদ্রা এবং পেমেন্ট সিস্টেম অফার করি, যার মধ্যে প্রত্যেক বাংলাদেশীয় খেলোয়াড় তার ব্যবহার করার জন্য সুবিধাজনক জিনিস খুঁজে পাবে। একটি ডিপোজিট করা খুব সহজ এবং সহজ এবং এর জন্য, আপনার অ্যাপ্লিকেশন ডাউনলোড করা এবং একটি অ্যাকাউন্ট তৈরি করা ছাড়া আর কিছুর প্রয়োজন নেই৷ একটি ডিপোজিট করতে, নির্দেশাবলী অনুসরণ করুন:

  1. মোবাইল অ্যাপ খুলুন এবং আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন।
  2. আপনার ব্যালেন্স বিভাগে যান।
  3. “ডিপোজিট” বোতামে ক্লিক করুন।
  4. একটি পেমেন্ট সিস্টেম চয়ন করুন এবং উপযুক্ত ক্ষেত্রগুলি পূরণ করুন৷
  5. আপনি আপনার 1xBet অ্যাকাউন্টে জমা করতে চান পরিমাণ লিখুন।
  6. প্রবেশ করা ডেটা পরীক্ষা করুন এবং লেনদেন নিশ্চিত করুন।

এর পরে, অল্প সময়ের মধ্যে, আপনার গেমিং অ্যাকাউন্টে তহবিল জমা হবে এবং আপনি খেলাধুলায় বাজি ধরতে এবং ক্যাসিনোতে খেলতে সক্ষম হবেন। আপনি দেখতে পাচ্ছেন, সবকিছুই খুব সহজ এবং এমনকি একজন শিক্ষানবিস কোনো সমস্যা ছাড়াই এটি বের করতে পারে।

এটাও লক্ষণীয় যে আমরা ডিপোজিটের উপর কমিশন চার্জ করি না এবং ন্যূনতম পরিমাণ খুবই কম। এছাড়াও আপনি জমা করতে পারেন টাকার পরিমাণের কোন সীমা নেই। আমরা আরও সুপারিশ করি যে আপনি বোনাস ব্যবহার করুন যা আরও আসল অর্থ পেতে আপনার আমানত বাড়াতে পারে।

আপনি অফিসিয়াল 1xBet অ্যাপের মাধ্যমে আমানত করতে পারেন।

1xBet ডিপোজিট – সহজ ভিডিও গাইড

আপনার 1xBet অ্যাকাউন্টে একটি জমা করতে এই ধাপে ধাপে ভিডিও নির্দেশাবলী অনুসরণ করুন।

কীভাবে 1xBet আমানত করা যায় সে সম্পর্কে ভিডিও গাইড।

ওয়েলকাম বোনাস +১০০% প্রথম ডিপোজিটের জন্য BDT ২০,০০০পর্যন্ত

1xBet ওয়েবসাইটে আমানত সম্পর্কিত তিনটি প্রচার রয়েছে৷ প্রত্যেক নতুন নিবন্ধিত ব্যবহারকারী প্রথম জমার পরিমাণের সাথে BDT ২০,০০০ পর্যন্ত +১০০% একটি স্বাগত বোনাস পান। অতিরিক্তভাবে, বাংলাদেশীয় বাজিকররা অন্যান্য বিশেষ অফারগুলির উপর নির্ভর করতে পারে:

  • একটি প্রচার কোড 1XREG2021 এর জন্য নগদ বোনাস।
  • আপনি প্রতি শুক্রবার আপনার ব্যালেন্স টপ আপ করলে দ্বিগুণ ডিপোজিট (লাকি হুইল প্রোমো দেখুন)।

সমস্ত প্রচারগুলি পরীক্ষা করতে, ওয়েবসাইটে বিশেষ অফারগুলির বিভাগটি দেখুন।

আপনার প্রথম আমানতের ঠিক পরে আপনি নতুনদের জন্য একটি বিশেষ বোনাস পেতে পারেন।

জিজ্ঞাসা

নীচে আপনি জমা পদ্ধতি সম্পর্কে ঘন ঘন ব্যবহারকারীর প্রশ্নের উত্তর পেতে পারেন। আপনি মন্তব্যে বা আমাদের সহায়তা পরিষেবাতে একটি অনুরোধ পাঠিয়ে আপনার প্রশ্ন ছেড়ে যেতে পারেন।

কেন 1xBet এ জমা করবেন?

অন্যান্য বুকমেকারদের সাথে তুলনা করে, আমাদের ওয়েবসাইট বাংলাদেশীয় বাজিকরদের সুবিধার জন্য একসাথে অনেকগুলি জমা পদ্ধতি অফার করে। ব্যবহারকারীরা সর্বোচ্চ সম্ভাবনা, একটি দুর্দান্ত স্পোর্টসবুক, লাইভ স্ট্রিমিং বিকল্প, দ্রুত এবং নিরাপদ অর্থপ্রদান, স্বাগত বোনাস এবং উদার প্রচারের উপর নির্ভর করতে পারেন।

বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় 1xBet ডিপোজিট পদ্ধতি কি কি?

বাংলাদেশীয় ক্রীড়া বাজি এবং জুয়াড়িরা VISA এবং MasterCard ব্যাঙ্ক কার্ডের অর্থপ্রদানের অনুরাগী৷ সবচেয়ে জনপ্রিয় ডিপোজিট পদ্ধতির মধ্যে রয়েছে Google Pay, Skrill ই-ওয়ালেট লেনদেন এবং UPI অর্থ স্থানান্তর।

ন্যূনতম 1xBet ডিপোজিট (বাংলাদেশ) কি?

আমাদের শর্তাবলী অনুসারে, ৫৫টাকা হল সর্বনিম্ন পরিমাণ টপ আপ করার জন্য। কিন্তু প্রতিটি পেমেন্ট পরিষেবা তার নিজস্ব সীমাবদ্ধতা পেতে পারে। সাধারণত, বাংলাদেশীয় ব্যবহারকারীদের জন্য সর্বনিম্ন 1xBet ডিপোজিট ৪০০-৫০০০ টাকা।

1xBet এ জমা করা কি নিরাপদ?

হ্যাঁ, ওয়েবসাইটটি কুরাকাও লাইসেন্সের অধীনে চলে এবং আমানত এবং তোলার লেনদেনের জন্য একেবারে নিরাপদ।

কত দ্রুত আমার টাকা অ্যাকাউন্টে আঘাত করবে?

1xBet জমার সময় কয়েক সেকেন্ডের কম। সমস্ত টপ-আপ টাকা প্রায় অবিলম্বে আপনার ব্যালেন্সে প্রদর্শিত হবে।

আপডেট করা হয়েছে:

পোস্ট লেখক